শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

আজ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিআইজি, রংপুর রেঞ্জ

মোঃ মাহবুব হোসেন মেজর দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

আজ ১৭ মার্চ সকাল ৯ টায় রংপুর শহরের ডিসির মোড়ে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর।

এসময় ডিআইজি সাথে রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, রংপুরে কর্মরত সকল উর্ধ্বতন পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন শেষে রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুরের একটি সুসজ্জিত পুলিশ দল গার্ড অব অনার প্রদান করে।

এসময় রংপুর বিভাগীয় ও জেলা পর্যায়ের উধ্বর্তন কর্মকর্তাগণ ও সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা/কর্মচারীগণও শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।

এরপর সকাল ১১টায় জেলা প্রশাসন, রংপুরের আয়োজনে রংপুর পাবলিক লাইব্রেরির (টাউন হল) মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা-২০২২ উপলক্ষে একসাথে ১০০ (একশত) জন শিল্পীর কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলণ ও বেলুন, কবুতর উড়িয়ে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার শুভ উদ্বোধন করেন।

মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা-২০২২ আগামী ২৩ মার্চ, ২০২২ খ্রিঃ পর্যন্ত চলবে।

উদ্বোধন অনুষ্ঠান শেষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে একটি বর্ণিল শোভাযাত্রা টাউন হল হতে শহরের বিভিন্ন রাস্তায় প্রদক্ষিণ করে।
শোভাযাত্রায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ জনতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ