শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

কালিহাতীতে ট্রেনের ধাক্কায় ঝড়ে গেল নানা-নাতি মেয়েসহ ৩ জনের প্রাণ

 

মোঃশরিফুল ইসলাম
টাংগাইল প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কা লেগে ব্যাটারি চালিত অটোরিকশা চালক নানা-নাতি ও মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

সোমবার (১১ এপ্রিল) দুপুর ১ টার দিকে উপজেলার মহাসড়কের হাতিয়া নামক এলাকায় অরক্ষিত রেললাইনের রেলক্রসিং পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার গারট্ট গ্রামের আব্দুল হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫৩), তার মেয়ে তাহমিনা (২৫) ও তাহমিনার এক বছরের শিশু ছেলে তাও‌হিদ।স্থানীয়রা জানান, নিহত তায়েবুল হোসেন ঘাটাইলের গারট্ট থেকে তার মেয়ে ও শিশু নাতিকে নিয়ে অটোরিকশাযোগে হাতিয়ায় মেয়ের শ্বশুড় বাড়িতে নিয়ে যাচ্ছিল।

পথিমধ্যে হাতিয়া অরক্ষিত রেলক্রসিং পাড় হতে গিয়ে ট্রেনের ধাক্কায় লেগে অটো-রিকশা বৃদ্ধ চালকসহ তার মেয়ে ও শিশু নাতি ঘটনাস্থলে নিহত হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার মো. ইসমাইল হোসেন এ বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে আসছিল।

এসময় অটোরিকশা চালক দুইজন যাত্রী নিয়ে রেললাইনের রেলক্রসিং পার হচ্ছিল। তখন ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হয়। পরে স্বজনরা খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ