শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

খলিলনগর ইউনিয়নে আশ্রায়ন প্রকল্পের ৪৭ টি ঘরের কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

 

জহর হাসান সাগরঃ

সাতক্ষীরার তালা উপজেলার আশ্রায়ন প্রকল্পের দ্বিতীয় ধাপের ৪৭ টি ঘরের কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে তিনি তালা উপজেলা খলিলনগর ইউনিয়নের মহান্দী ও নলতা গ্রামে সরকার কর্তৃক ক্রয়কৃত জমির উপরে ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

পরিদর্শনের শেষে তিনি সাংবাদিকদের বলেন বঙ্গবন্ধুর কন্যা জন নেত্রী শেখ হাসিনা সোনার বাংলায় কেউ গৃহিণী থাকবে না, সারাদেশে গৃহিনীদের চিহ্নিত করে সরকার তাদেরকে আশ্রয় প্রকল্পে এনে সরকারি ভাবে ঘর নির্মাণ করে দিবেন। আমাদের সাতক্ষীরা জেলায় প্রথম ধাপে দুই হাজার মত ঘর করে দেওয়া হয়েছে।
দ্বিতীয় পর্যায়ে আমরা আট থেকে সাড়ে আট হাজারের মতো ঘরের বরাদ্দ পেয়েছি আগামী ২৬ তারিখে দুই শত পঞ্চাশ টির মত ঘর হস্তান্তর করা হবে, সব মিলিয়ে সাড়ে চার হাজার ঘর করে দেওয়া হবে পর্যায়ক্রমে। আমরা তালা উপজেলা ১১৫ টি ঘর নির্মাণ করবো তার ভিতরে আমরা আগামী ২৬ তারিখ ১৫ টি ঘর হস্তান্তর করবো বাকি ঘর গুলোর কাজ চলমান রয়েছে এবং ঘরগুলো আমরা সার্বক্ষণিক মনিটরিং করছি যেন কোন ঘর গুলো অসুন্দর না হয়।

এসময় উপস্থিত ছিলেন তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম তারেক সুলতান, ১২নং খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, স্থানীয় সাংবাদিক বৃন্দ, ঠিকাদার মিজানুর রহমান সহ আরো অনেকে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ