শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

চাকরির নামে ৭ লক্ষ টাকা প্রতারণা, আরডিএ কর্মচারীর বিরুদ্ধে মানববন্ধন

মাসুদ আলী পুলক , রাজশাহী ব্যুরো: রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) এর এক কর্মচারীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, রাজশাহী নগরীর ১৯ নং ওয়ার্ডের হাজরা পুকুর ডাবতলা নিউ কলোনি এলাকার মোঃ আতাউর রহমান খন্দকারের ছেলে ফয়সাল খন্দকার আরডিএ’র অফিস সহায়ক ও নগরীর ছোটবনগ্রাম পূর্বপাড়া মদিনানগর চন্দ্রিমা এলাকার রুস্তম আলীর ছেলে মিলন হোসেনের দ্বারা প্রতারণার শিকার হয়েছেন।
প্রায় ২ বছর আগে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষে কম্পিউটার অপারেটর পদে চাকুরী দেবার প্রলোভন দেখিয়ে প্রথমবার ৬ লক্ষ টাকা ও দ্বিতীয়বার ১ লক্ষ টাকাসহ সর্বমোট ৭ লক্ষ টাকা নগদ গ্রহণ করে এবং সিকিউরিটি গার্ড হিসেবে নিয়োগ দেয়ার নামে গ্রহণ করে। এর পর মিলন তার অগ্রণী ব্যাংক লিমিটেড আরডিএ ভবন শাখার দু’টি চেক দেন ফয়সালকে। কিন্তু আজ অবদি মিলন চাকরি দিচ্ছে না এবং নগদ অর্থও ফেরত দিচ্ছে না।
মানববন্ধনে প্রতারণার শিকার ফয়সাল বলেন, আমি ফোন দিলে সে নানা অজুহাতে ও ছলচাতুরী করে আমাকে এড়িয়ে যায় এবং বিভিন্নভাবে আমাকে হেনস্থা করে। ইতিমধ্যে এ বিষয়ে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যনসহ অন্যান্য কর্মকর্তারা অবগত রয়েছেন। এ অবস্থায় মিলনকে গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর সহযোগিতায় আজ সকাল ১১টার দিকে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় ফয়সাল আরও বলেন, আমার একমাত্র জমিটি বিক্রি করে আমি মিলন হোসেনকে টাকাগুলো প্রদান করি। এর জন্য আমাকে ব্যাপক ক্ষতিগ্রস্থ হতে হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ