শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

চাটখিলের প্রবাসী সৌদি ব্যবসায়ী হাবিবকে নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ

 

স্টাফ রিপোর্টোরঃ

চাটখিলের প্রবাসী ব্যবসায়ী হাবিব উল্যাকে নিয়ে ফেসবুকে মিথ্যা প্রচারনার অভিযোগ উঠেছে আমজাদ হোসেন ওরপে রিপন নামে এক প্রতারকের বিরুদ্ধে।

হাবিব উল্যা চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে। আর প্রতারক আমজাদ হোসেন বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের লকিয়ত উল্যাহর ছেলে।
হাবিবুর উল্যাহ টেলিফোনে জানান, তিনি সৌদি আরবে কসমেটিকস সামগ্রীর পাইকারী ব্যবসায়ী। তিনি মদিনা শহরের বিভিন্ন দোকানে দোকানে কসমেটিকস সামগ্রী সরবারহ করে থাকেন। ২০২০ সালের শেষ দিকে তার গাড়ীর ড্রাইভার হিসেবে আমজাদ হোসেন প্রকাশ রিপনকে নিয়োগ দেন তিনি। নিজ জেলার ছেলে হিসেবে আমজাদ হোসেন রিপনকে বিশ্বাস করতে থাকেন এবং বিভিন্ন সুযোগ সুবিধা দেন তাকে। এক পর্যায়ে ২০২১ সালের শেষের দিকে তার সরল বিশ্বাসের সাথে বেঈমানী করে প্রতারনার মাধ্যমে আমজাদ হোসেন রিপন বাংলাদেশী প্রায় আড়াই লাখ টাকা আত্মসাৎ করে বসে । হাবিব উল্যাহর কাছে বিষয়টি ধরা পড়ে গেলে টাকার জন্যে তাকে চাপ দিতে থাকলে সে হঠাৎ পালিয়ে যায়। এর পর থেকে আমজাদ ফেসবুকে বিভিন্ন ভুয়া আইডি খুলে এবং নিজের আইডি থেকে হাবিবের নামে নানা কুৎসা রটাতে থাকে।
হাবিব উল্যা কান্না জড়িত কন্ঠে বলেন, যেখানে সে আমার কষ্টার্জিত টাকা আত্মসাৎ করে পালিয়ে বেড়াচ্ছে সেখানে আমার এবং পরিবারের নামে অশ্লীল নানা কুৎসা সে ছড়াচ্ছে। তিনি এই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার কথাও ভাবছেন বলে জানান।
এ ব্যাপারে আমজাদের বক্তব্য জানতে তার ফোনে যোগাযোগ করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ