শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

চাটখিল সম্পত্তির ভাগ দ্বন্দ্বে বাবার মৃতদেহ দাফনে সন্তানদের বাঁধা, ২২ ঘন্টা পর দাফন

 

স্টাফ রিপোর্টোরঃ

মানবতা আজ চরম বিপর্যয়ের মুখে। নোয়াখালীর চাটখিলে ছোট ছেলে তার স্ত্রী ও সন্তানদের নামে সম্পত্তি লিখে দেওয়ায় বৃদ্ধ আবদুল মান্নানের মৃতদেহ দাফন করতে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে তার অন্য সন্তানদের বিরুদ্ধে। অবশেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে ২২ ঘন্টা পর মঙ্গলবার সন্ধ্যায় বৃদ্ধের মৃতদেহ দাফন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের হাজি বাড়িতে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল মান্নান (৮০) কয়েক বছর আগে তার ছোট ছেলে আবুল কালামের স্ত্রী জাহানরা বেগম ও সন্তানদের নামে ৩৯ শতাংশ জমিন রেজিট্রি করে লিখে দেন। এই নিয়ে তার অন্য ২ ছেলে ও ২ মেয়ের সাথে তার চরম বিরোধ সৃষ্টি হয়। সোমবার রাত ৮ টার দিকে বাধ্যর্ক জনিত রোগে বৃদ্ধ আবদুল মান্নানের মৃত্যু হলে তার অপর ২ ছেলে ও ২ মেয়ে এবং নাতী নাতনীরা তার লাশ দাফনে বাঁধা দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল এবং সে এলাকার গন্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে এবং বিষয়টি সমাধানের আশ্বাসে মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় মৃতদহের জানাযা শেষে দাফন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষযটির আপাতত সমাধান করা হয়েছে এবং মৃতদেহ দাফন করা হয়েছে । পরবর্তীতে সবাইকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ