শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার!

মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃ-নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার! নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার!
রাজশাহী মহানগরীর কাজলার মোড়ে অভি ভ্যারাইটি স্টোরে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারী মোস্তাককে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশের একটি দল।
মঙ্গলবার (২২ মার্চ) সন্ধা ৭টার দিকে মহানগরীর মতিহার থানার কাজলার মোড়ে অবস্থিত ওই দোকান থেকে তাকে গ্রেফতার করে ডিবি এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় কোর্স।
এসময় তার কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
গ্রেফতার মোস্তাক মতিহার থানার ধরমপুর এলাকার নওশাদের ছেলে।
স্থানীয়রা জানায়, মোস্তাক একজন ধুরন্দর প্রকৃতির মানুষ। কাজলার মোড়ে নিজ দোকানে ফেনসিডিল বিক্রি করে। পুরো কাজলার মোড়ের মানুষ বিষয়টি জানলেও অজ্ঞাত কারণে সে ধরা পড়ে না।
তারা আরও বলেন, মোস্তাকের মাদক কারবারের কৌশল ভিন্ন। সে খুব বিশ্বস্ত মানুষ, রুয়েট ও রাবির শিক্ষার্থী ছাড়া অন্য কাহারো কাছে ফেনসিডিল বিক্রি করে না। আর এ ভাবেই মোস্তাক প্রায় ২০ বছরের বেশি সময় ধরে মাদক কারবার চালিয়ে আসছে রাবি’র মতো শিক্ষা প্রতিষ্ঠানের সামনে। তার এই মাদক কারবারের নেপথ্যে আছে ভুঁইফোড় ২/৩জন নামধারী সাংবাদিক। তদন্ত পূর্বক মোস্তাক ও তার সহযোগীদের ব্যবস্থা গ্রহনের দাবে তুলেছেন স্থানীয়রা।
গ্রেফতার মাদক কারবারি মোস্তাকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ