শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

ভালুকায় অনুষ্ঠিত হলো আন্তর্ধর্মীয় সংলাপ।

(ময়মনসিংহ) (ভালুকা প্রতিনিধি জাহাঙ্গীর আলম )

গতকাল মঙ্গলবার (২৯ মার্চ) রাতে ভালুকা উপজেলা পরিষদ হলরুমে ওই সংলাপটি অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও শিল্পবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন, কাইয়ুম,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ইসলামী ফাউন্ডেশন ময়মনসিংহের পরিচালক নাজমুল হক জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার, রঞ্জিত কুমার বাইন , ছাত্র লীগের সভাপতি ইফতেখার আহাম্মেদ সুজন, সাধারন সম্পাদক অনিক তালুকদার প্রমুখ।

সংলাপ অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, কোনো ধর্মকেই খাটো করে দেখার নয়। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সবাইকে একসঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি বলেন, করোনা মহামারিতেও কারো বেতন বন্ধ হয়নি। কোনো মানুষ না খেয়ে মারা যায়নি। দেশব্যাপী চলমান উন্নয়ন কর্মকাণ্ডগুলো থেমে নেই। অথচ অপশক্তিগুলো সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে চলছে। সরকারের কোনো ভালো কর্মগুলো কারো মুখে উচ্চারিত হয় না।

ভালুকা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত ওই আন্তর্ধর্মীয় সংলাপের বিভিন্ন ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন। ধর্ম প্রতিমন্ত্রী এর আগে ভালুকার মডেল মসজিদ, গির্জা, মন্দির ও পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ