শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

ময়মনসিংহে জেলা পুলিশের আয়োজনে গণমাধ্যমকর্মীদের সম্মানে ইফতার মাহ্ফিল

 

নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ময়মনসিংহে গণমাধ্যমকর্মীদের সঙ্গে জেলা পুলিশের “আইনশৃঙ্খলা সংক্রান্ত” মতবিনিময় ও সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (৭ এপ্রিল ২০২২) ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে এ আয়োজনটি ময়মনসিংহ জেলা পুলিশ এর উদ্যোগে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলটি জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানের সভাপতিত্বে স্থানীয় সকল সাংবাদিক ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

এ সময় পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বলেন, জেলার আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুলিশের পাশাপাশি গণমাধ্যমকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। তারা আমার তৃতীয় নয়ন হিসেবে কাজ করেন। আমাদের সকল চ্যালেঞ্জ মোকাবেলার ক্ষেত্রেও তারা সহায়ক শক্তি হিসেবে কাজ করেন।

এ ছাড়া পুলিশের সকল ভালো কাজের সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকরা আমাদের আরও ভালো কাজের জন্য অনুপ্রাণিত করেন। আজ সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করি। এ যেন সাংবাদিক ও পুলিশের মধ্যে মিলনমেলায় পরিনত হয়েছে।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সহসম্পাদক ও ময়মনসিংহ জেলার সাধারন সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবীর সজল, মহানগর প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত জেলা পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি, রায়হানুল ইসলাম, হাফিজুর রহমান, শাহীন ফকির (সদর সার্কেল), কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম কোতোয়ালি মডেল থানার তদন্ত ওসি ফারুক হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ