শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

কালিহাতীতে স্কুল ছাত্রের গলা কাটা লাশ উদ্ধার আটক-২

 

মোঃশরিফুল ইসলাম , টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীতে রাহাত নামের এক স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ মার্চ) ভোরে উপজেলার কোকডহরা ইউনিয়নের বানিয়ারা (কাগুজীপাড় চকের ডোবা) থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ২ জনকে আটক করেছে পুলিশ ।

নিহত রাহাত (১৩) উপজেলার কোকডহরা ইউনিয়নের আগ বানিয়ারা গ্রামের শাহাদত হোসেনের বড় ছেলে এবং বল্লা করোনেশন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

 

নিহতের স্বজনরা জানান, রাহাতকে মঙ্গলবার রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে রাহাতকে সারা রাত সব জায়গায় খুঁজাখুঁজি করা হয়। এক পর্যায়ে বুধবার ভোরে উপজেলার বানিয়ারা (কাগুজীপাড়া) চকের ডোবা থেকে রাহাতকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। কে বা কাহারা রাহাতকে গলায় ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে রেখে চলে যায়।

রাহাতের বাড়িতে গিয়ে দেখা যায়, শত শত নারী-পুরুষের ভীড়। ছেলেকে হারিয়ে পাগল প্রায় রাহাতের মা। তিনি বার বার মূর্ছা যাচ্ছেন।

রাহাতের বাবা শাহাদত হোসেন বলেন, আমার কলিজার টুকরাকে যারা হত্যা করেছে তাদের চিহ্নিত করে ফাঁসির দাবি জানাচ্ছি ।

এ ঘটনায় কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা রাহাতকে গলা কেটে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে রেখে যায়। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করা হয়েছে। ঘটনার অধিকতর তদন্ত চলছে।

তিনি আরও জানান, রাহাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ