মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

বিএমএসএফ সোনাগাজী শাখা; সভাপতি গাজী হানিফ, সম্পাদক ছালাহ্ উদ্দিন।

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রেজিঃ নং- ০৬/২০২২
সোনাগাজী উপজেলা শাখার ২০২২-২০২৩ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে দৈনিক অগ্রসর ও সাপ্তাহিক ফেনীর ডাক প্রতিনিধি গাজী মোহাম্মদ হানিফকে সভাপতি এবং দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক খবরপত্র প্রতিনিধি মোঃ ছালাহ্ উদ্দিন কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চেয়ারম্যান আহমেদ আবু জাফরের পরামর্শ ক্রমে কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খাঁনের দিকনির্দেশনায় ফেনী জেলা কমিটির সভাপতি এম এ সাঈদ খান ও সাধারণ সম্পাদক হাসনাত তুহিন স্বাক্ষরিত ১৭ই এপ্রিল ২০২২ ইং উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে ফেনী জজ কোর্টের বিজ্ঞ আইনজীবী ও ফেনী সমাচার পত্রিকার আদালত প্রতিনিধি এডভোকেট হাসান মাহমুদ মামুনকে আইন উপদেষ্টা করা হয়।

দৈনিক আমাদের নতুন সময় ও সাপ্তাহিক ফেনী বার্তা প্রতিনিধি বাহার উল্লাহ বাহার সহ-সভাপতি, দৈনিক হাজারিকা প্রতিদিন ও সাপ্তাহিক ফেনীর আলোর প্রতিনিধি আব্দুর রহিম যুগ্মসাধারণ সম্পাদক, দৈনিক মানবজমিন প্রতিনিধি মাহমুদুল হাসান কাউসার সাংগঠনিক সম্পাদক, দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি গিয়াসউদ্দিন আল মামুন কোষাধ্যক্ষ, সাপ্তাহিক জনপ্রিয় প্রতিনিধি নুরুল আলম মহব্বত দপ্তর সম্পাদক, দৈনিক বাংলা-৭১ ও সাপ্তাহিক জহুর প্রতিনিধি নুরুল আমিন খোকন’কে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনীত হন।

এছাড়া নির্বাহী সদস্য পদে দি মর্নিং গ্লোরি প্রতিনিধি ও জিএস নিউজ সম্পাদক মেহরাব হোসেন মেহেদি, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি ও প্রত্যহ নিউজ সম্পাদক জহিরুল হক খাঁন সজিব, দৈনিক ঢাকা প্রতিনিধি ও সাপ্তাহিক জনপ্রিয় নির্বাহী সম্পাদক মোঃ ওবায়দুল হক, দৈনিক ভোরের চেতনা ও দৈনিক আমার সংবাদ প্রতিনিধি আফতাব হোসেন মমিন ভুঁইয়া, দৈনিক একুশে সংবাদ ও মানবাধিকার রিপোর্ট প্রতিনিধি কবি মোঃ মহিউদ্দিন খোকন।

ছাড়াও সদস্য পদে দৈনিক আজকের সংবাদ ও সাপ্তাহিক নির্ভীক প্রতিনিধি মোঃ নাছির উদ্দিন, কলামিস্ট কমরেড আবু তাহের, সাপ্তাহিক নির্ভীক ও সোনাগাজী পোস্ট প্রতিনিধি মোঃ মাসুদ আলম জীবন কে উক্ত কমিটিতে সদস্য করা হয়।

অনুমোদিত কমিটি আগামী দুই বছর সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। কমিটির সভাপতি সাংবাদিক গাজী মোহাম্মদ হানিফ ও সাধারণ সম্পাদক ছালাহ্ উদ্দিন সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। সাংগঠনিক ও পেশাগত দায়িত্ব পালনে সকল সহযোদ্ধা সাংবাদিক, জনপ্রতিনিধি, পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ