বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

আজ সাংবাদিক ছাইফুল ইসলাম-(জিহাদ) এর জন্মদিন

 

ভোলা প্রতিনিধিঃ

আজ ৩ ই মার্চ, দ্বীপ জেলার ভোলার সকলের পরিচিত মুখ ও সত্য পথে অবিচল থাকা ও একজন সাহসী সংবাদকর্মী মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ) পালোয়ানের শুভ জন্মদিন। আজকের এই দিনে দ্বীপ জেলার ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের একটি সম্ভ্রান্ত পালোয়ান পরিবারে তিনি জন্মগ্রহন করেন। তার পিতাঃ মোঃ মাকসুদুর রহমান, তিনি পেশায় একজন শিক্ষক। তিনি শিক্ষকতায় দীর্ঘ ১২ বছর কাটিয়েছেন। তার সঙ্গে তিনি একজন ইমাম। মাতাঃ মোসাঃ ইয়ানুর বেগমের সর্বকনিষ্ঠ সন্তান মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ)।

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ) বেড়ে উঠেছেন নিজ গ্রামে’ই। যদিও তাঁর লেখাপড়া চলমান কিন্তু এরমাঝেও তিনি দীর্ঘ ৫ বছর ধরে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে শিক্ষকতা পেশায় জড়িত ছিলেন। তার পাশাপাশি সাংবাদিকতারও অভিজ্ঞতা রয়েছে দীর্ঘ ৫ বছর।

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত সরকারী মিডিয়া ভুক্ত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার ও বরিশাল থেকে প্রাশিত সরকারী মিডিয়া তালিকা ভুক্ত দৈনিক হিরন্ময় পত্রিকা সহ সরকারি নিবন্ধনকৃত অনলাইন কারেন্ট নিউজের পাশাপাশি অপরাধ জগতের আতঙ্কিত অনলাইন নিউজ পোর্টাল, বাংলাদেশ ক্রাইম নিউজ চ্যানেলের ভোলা-জেলার ক্রাইম রিপোর্টারসহ এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিপিও নিউজ এর ব্যবস্থাপনা ও সহযোগী বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন এবং তিনি লালমোহন উপজেলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম এর সাংগঠনিক সম্পাদক সহ লালমোহন সাংবাদিক ইউনিয়ন এর দপ্তর সম্পাদক পদে রয়েছেন। সাংবাদিক মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ) এর জন্মদিনে লালমোহন সাংবাদিক ইউনিয়ন এর পরিবারের পক্ষথেকে অফুরন্ত ভালবাসা ও অভিনন্দন সহ লাল গোলাপের সু-গন্ধিত শুভেচ্ছা। তার সাথে সাথে সুন্দর ভবিষ্যৎ এবং দীর্ঘায়ু কামনা করেছেন লালমোহনের অঙ্গসংগঠন। তার জন্মদিনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭ টায় লালমোহন সাংবাদিক ইউনিয়নে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ