সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

আলোচিত কোরবান আলী সোহেল হত্যা মামলার ২নং আসামি ডাকাত সুমনকে আটক করেছে র‍্যার-৭

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

সীতাকুণ্ড বীর মুক্তিযোদ্ধা সন্তান কোরবান আলী সোহেল হত্যা মামলার ২নং আসামি আব্দুল মোমেন সুমন(২৮) প্রকাশ ডাকাত সুমন আটক করেছে র‍্যার৭।গতকাল রাতে র‍্যাব -৭ এর একটি চৌকস একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানার ২০০ মিটারের মধ্যে একটি বাড়িতে অভিযান পরিচালনা করে দুধর্ষ এই আসামিকে আটক করে।

আসামি আব্দুল মোমিন সুমন মুরাদপুর ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ড দোয়াজি পাড়া আব্দুল মান্নানের মেজো ছেলে।

গত ১৯ মে ২০২১ইং তারিখে সীতাকুণ্ড উপজেলা গেইট এর সামনে কোরবান আলী সোহেল বাড়ি ফেরার পথে কুপিয়ে হত্যা করে।
নিহত কোরবান আলীর বাবা বীর মুক্তিযোদ্ধা দেলোয়ারের সওদারগর বাদী হয়ে ১০ জনকে আসামি করে সীতকুন্ড মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশের পাশাপাশি মামলাটি ছায়া তদন্ত করছিল র‍্যার-৭
১নং আসামি জাফর কে র‍্যার-৭ আটক করার পর ১৬৪ ধারায় জবানবন্দিতে ২নং আসামি আব্দুল মোমিন সুমনের সরাসরি হত্যা করার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায় আব্দুল মোমিন সুমন পুলিশ কন্টেবলকে বিয়ে করে।বউয়ের আশ্রয়ে পুলিশের দাপট দেখিয়ে চাঁদবাজি ও মাদক ব্যবসার করত।
কিছু দিন আগে ভুয়া র‍্যাব পরিচয়ে প্রতারক রাশেদ আব্দুল মোমিনের আপন মামা এবং আব্দুল মোমিন সুমন ডাকাতি মামলায় ২বার প্রায় ১ বছর জেল খেটে আসে।

সীতাকুণ্ড মডেল থানায় খোঁজ নিয়ে জানা যায় ১৮ সালে মুক্তিযোদ্ধা সন্তান আরমান কে প্রকাশে দিবালোকে হত্যা উদ্দেশ্য আক্রমণ করে। বর্তমানে তার বাম হাতের কবজি নেই।১৯-২০ সালে সীতাকুণ্ড একাধিক ডাকাতি মামলার সাথে জড়িত।

বর্তমানে তার নামে সীতাকুণ্ড মডেল থানায় ৭টি [৩০(৪)১৯, ৩(৩)১৯, ১৯(২)১৯,১৮(৯)১৮,৩০(৫)২১সীতাকুণ্ড থানার মামলা এবং জি আর-২০৫ ] এই সকল মামলা চলমান রয়েছে।তার গ্রেফতারের সংবাদে এলাকাবাসী মিষ্টি বিতরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ