শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

আসন্ন ১নং চরজব্বার ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান মোঃ অলি উদ্দিন।

 

আহসান হাবীব
স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালী সুবর্ণচর উপজেলার ১নং চরজব্বার ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চান সমাজসেবক, সৎ বিনয়ী, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু, মোঃ অলি উদ্দিন।

আসছে ১০ ফেব্রুয়ারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ অলি উদ্দিন কে চায় ১নং চরজব্বার ইউনিয়নের বাসিন্দারা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে, মোঃ অলি উদ্দিনকেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য চলছে ভোটারদের মাঝে চায়ের আড্ডায় ব্যাপক গুন্জন। ওই ইউনিয়নের সব শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা।

মোঃ অলি উদ্দিন বলেন, এবার ১নং চরজব্বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।
তিনি বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে এই ইউনিয়নের বিশিষ্টজনেরাও।

জানা গেছে,করোনা মহামারীতে
অত্র ইউনিয়নের সর্বত্রই কর্মহীন খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাস্ক বিতরণ করেন তিনি।

তিনি বলেন, আমি জনগনের সেবক হতে চাই, আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে এলাকার তরুণ প্রজন্ম, যুবকসমাজ মাঠে কাজ করছে, ১নং চরজব্বার ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই “পরিবর্তন”। তিনি আরও বলেন, আমি ১নং চরজব্বার ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
তাঁর জনসমর্থন অন্যসব প্রার্থীর তুলনায় বেশি দাবি করেন তিনি।

তিনি জানান, আমি মানুষের যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি তা অভূতপূর্ব। ওই ইউনিয়নের ভোটারেরা তাকে উৎসাহ দিচ্ছেন। বিপুল ভোটে ভোটাররা তাকে বিজয়ী করবেন বলে বিশ্বাস করেন।

নির্বাচিত হলে তিনি ১নং চরজব্বার ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে পরিণত করার অঙ্গীকার করেন।

তিনি আরও বলেন,আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ১নং চরজব্বার ইউনিয়নকে উন্নয়নের রোল-মডেল হিসেবে পরিচিত করব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ