সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৭,৮,৯ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী নাছিমা বেগম প্রচার প্রচারণায় শীর্ষে

 

আহসান হাবীব
স্টাফ রিপোর্টার

 

নোয়াখালী জেলার, সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদের,(সংরক্ষিত মহিলা আসন)৭,৮,৯ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী নাছিমা বেগম।

মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নাছিমা বেগম, জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন। তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।

মহিলা মেম্বার প্রার্থী নাছিমা বেগমের সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, তিনি নির্বাচিত হলে, ৭,৮,৯নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন।
বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন।

আসন্ন ৫ নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৭,৮,৯ নং ওয়ার্ডে ( সংরক্ষিত মহিলা) মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, নাছিমা বেগম একজন সৎ,যোগ্য ও আদর্শবান নারী। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবিকা হিসেবে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ