বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

ইউপি সদস্য বায়জীদ হুসাইন বাড়ি বাড়ি যেয়ে শীতবস্ত্র বিতরণ করছে

 

জহর হাসান সাগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

খুলনার দক্ষিণ অঞ্চলে ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তদের মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।

তাই এই শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সাতক্ষীরার ৬ নং তালা সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য মোঃ বায়জীদ হুসাইন, মঙ্গলবার সকাল ১০টা সময় বাড়ি বাড়ি যেয়ে শীতবস্ত্র বিতরণ করেন। এ বিষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ বায়জীদ হুসাইন জানান আমি বর্তমানে জনগণের বিপুল ভোটে ইউপি সদস্য হয়েছি, জনগণ আমাকে ভোট দিয়েছে ,আমি জনগণের সবার ভোটে নির্বাচিত হয়েছি ।তাই জনগণ আমার খুব কাছের মানুষ। আমি চেষ্টা করব সবার বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নিতে এবং সব সময় সুখে-দুঃখে পাশে থাকতে।
এ সময় উপস্থিত ছিলেন। জেয়ালা নলতা গ্রামের গ্রাম পুলিশ মোঃ মহিদুল সরদার, তালা আলিয়া মাদ্রাসার, ছাত্রলীগের সভাপতি মোঃ রায়হান কবির, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ