সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

ঈদ উপহার পেল চরমোনাইর দুই শতাধিক দরিদ্র-অসহায় মানুষ

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

বরিশাল সদর উপজেলার ৫নং চরমোনাই ইউনিয়নের ৯নং চরহোগলা গ্রামের দুই শতাধিক দরিদ্র এবং অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় চরহোগলা ইশায়াতুল ইসলাম মডেল ইয়াতিমখানা পরিচালনা কমিটির সহ-সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হেমায়েত উদ্দিন শিকদার এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

 

ইটালি প্রবাসী মোঃ এনায়েত হোসেন শিকদার এর সার্বিক সহযোগীতায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইশায়াতুল ইসলাম মডেল ইয়াতিমখানার সুপার মোঃ জাকির হোসেন, ৫নং চরমোনাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহতাদীন হিমেল, আবু হানিফ, লাভলু সরদার, খোকা শিকদার, মুন্না শিকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

করোনা মহামারীর সময় চরহোগলা গ্রামের অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হেমায়েত উদ্দিন শিকদার। দরিদ্র পরিবারের মাঝে রাতের আধারে বিতরণ করেছিলেন খাদ্য সামগ্রী।

 

এছাড়া গ্রামের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করেন। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে গ্রামবাসীর উদ্যোশে হেমায়েত উদ্দিন শিকদার বলেন, আমি আপনাদেরই সন্তান, আপনাদের সুখে দুঃখে আমি সব সময় পাশে আছি।

 

আপনারা সুখের সময় আমাকে না ডাকলেও দুঃখের সময় স্মরণ করবেন। ইনশাল্লাহ আমি যতটুকু দরকার সহযোগীতা করবো। তিনি সবাইকে পবিত্র ঈদ উল ফিতর এর অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ