রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

এনএসআই এর গোয়েন্দা পরিচয়ে ভুয়া গোয়েন্দা গ্রেফতার

 

মোঃ শহিদুল ইসলাম শহিদ
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

এনএসআই এর গোয়েন্দা পরিচয়ের এক সাহসী ভূমিকা পালন করতে গিয়ে শেষ রক্ষা টুকু হলো না পরতেই হলো ধরা,
চট্টগ্রামের ফটিকছড়ি নানুপুর ওবাইদিয়া মাদ্রাসায় এনএসআই এর গোয়েন্দা পরিচয়ে মাদ্রাসার বাৎসরিক আর্থিক নিরীক্ষার কাগজপত্র দেখার সময় এক ভুয়া গোয়েন্দাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার( ২৬ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার নানুপুর ওবাইদিয়া থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
গ্রেফতার কৃতের নাম হল জাকারিয়া ফারুকী জকু ওরফে মানিক (৪৭) সে রাউজান উপজেলার উত্তর সর্তা আকবর শাহ বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে।

জানা যায়, শনিবার বিকাল ৩ টার দিকে গ্রেপ্তার জকু নানুপুর ওবাইদিয়া মাদ্রাসায় এনএসআই এর গোয়েন্দা পরিচয়ে মাদ্রাসার বাৎসরিক আর্থিক নিরীক্ষার কাগজপত্র দেখাতে বলেন। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয় মাদ্রাসা কর্তৃপক্ষ। পরে পুলিশ এসে তাকে আটক করে। তার কাছ থেকে গোয়েন্দা পুলিশের ভুয়া আইডি কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে পুলিশ৷ এর আগে নানুপুর জমিরিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসাতেও একই কায়দায় বাৎসরিক আয়ের নিরিক্ষার কাগজপত্র দেখাতে বলে এই ভুয়া গোয়েন্দা। তখন মাদ্রাসায় অনিয়ম হচ্ছে দাবী করে তিনি দশ হাজার টাকা ঘুষ দাবী করেন। পরে তাকে এক হাজার টাকা দেয় মাদ্রাসা কর্তৃপক্ষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম বলেন, ‘আমরা খবর পেয়ে ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ