শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে: আমিনুল হক

ডিজেল-কেরোসিনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জনমত গড়তে সারাদেশে লিফলেট বিতরণের কর্মসূচি পালন করছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তৃতীয় দিনে আজ বুধবার সকালে রাজধানী উওরা পূর্ব-পশ্চিম, তুরাগ এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

এ সময় তিনি পথচারী, কাঁচাবাজার, শপিংমল ও রাস্তার দু পাশে দোকানে থাকা মানুষের হাতে লিফলেট বিতরণ করেন।

এ সময় আমিনুল হক বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণের ক্রয় ক্ষমতার বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। দ্রুত ডিজেল-কেরোসিনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে হবে।

তিনি আরও বলেন, দুর্নীতি, লুটপাট করে সরকার দলীয় লোকেরা ধনী হচ্ছে, আর সাধারণ মানুষ গরিব থেকে গরিব হচ্ছে। মানুষ আজ দিশেহারা, অথচ সরকারের কোনো মাথা ব্যথা নেই। এই সরকার জনগণের নির্বাচিত নয়, তারা জনগণের কাছে দায়বদ্ধ নয়। এদেরকে অবশ্যই পদত্যাগ করে চলে যেতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম সাংগঠনিক টিম প্রধান ও যুগ্ম আহ্বায়ক ফেরদৌসী আহমেদ মিষ্টি, সদস্য আফাজ উদ্দিন, মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, সাবেক মহানগর বিএনপি নেতা, কফিল উদ্দিন, তুরাগ থানা বিএনপি সভাপতি আমানউল্লাহ ভূইয়া, সাধারণ সম্পাদক হারুনর রশীদ খোকা, উত্তরা পশ্চিম থানা বিএনপি সাধারণ সম্পাদক মিটু, উত্তরা পূর্ব থানা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ