বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

কবরস্থানের পাশে প্রেমিক প্রেমিকার বিষপানে আত্মহত্যা

 

শফিক টুটুল, পিরোজপুরঃ

পিরোজপুরের নাজিরপুরে প্রেমের সম্পর্কের মনোমালিন্যে বিষপানে আত্মহত্যা করেছে দুই কিশোর-কিশোরী। গত ২১ এপ্রিল নাজিরপুর উপজেলার ৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের টানে প্রেমিক (ইয়াছিন) তার ফুপার বাড়ি উত্তর কলারদোয়ানিয়া গ্রামে গত চার দিন আগে বেড়াতে এসেছিল। ফুপার বাড়ির পাশেই প্রেমিকা (মারিয়া আক্তারের) বাড়ি। সম্পর্কের অবনতির একপর্যায়ে প্রেমিকার বাড়ির কাছে এক কবরস্থানের পাশে দুজনে একই সঙ্গে বিষপান করে। স্থানীয় লোকজন তাদের চিৎকার শুনতে পেয়ে দ্রুত নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।কর্তব্যরত চিকিৎসক ডা. অসিত কুমার মিস্ত্রি মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে জানান এবং ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মারা যায়।

নিহত কিশোর নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উরিবুনিয়া গ্রামের হাফিজ তালুকদারের ছেলে ইয়াছিন (১৭)। নিহত কিশোরী নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে মারিয়া আক্তার (১৭)। নিহত মারিয়া আক্তার মুঘারঝোর দাখিল মাদ্রাসা থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল আর ইয়াছিন হিফজুল কুরআন ৮ পারা পর্যন্ত পড়াশোনা করেছিল।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, হাসপাতাল সূত্রে খবর পেয়ে মরদেহ দুটি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নাজিরপুর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ