সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে চিত্রাংকন প্রতিযোগিতা

 

মোঃ শহিদুল ইসলাম শহিদ
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি মহানগরের উদ্যোগে আয়োজন করা হয়েছে চিত্রাংকন প্রতিযোগিতা।
পরিচয়বোধ-সঞ্চার, শিল্প ও শিল্পীর বিশেষ -নির্বিশেষ বিনির্মানের মাধ্যমে বর্তমান প্রজন্মকে আরো সমাজ সম্পৃক্ত করার প্রয়াশে গতকাল ২৪ ডিসেম্বর শুক্রবার জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিংকমিটির প্রধান উপদেষ্টা সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।
এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের আহবায়ক ও দৈনিক আজাদীর সম্পাদক লায়ন এম এ মালেক. জেলা শিল্পকলার সিনিয়র সদস্য ওসাংবাদিক সাইফুল আলম বাবু।
কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের সদস্য সচিব ও চেম্বারের সাবেক পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন সহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় নগরীর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ