বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

কাউখালীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত -৩

 

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর জেলার কাউখালী উপজেলার উপজেলার লাংগুলি এলাকায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে একই পরিবারের ৩ জনের উপর পরিকল্পিতভাবে হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে। জানা যায়, একই এলাকার বাসিন্দা হাবিবুর রহমানের সাথে আনোয়ার হাওলাদারের দীর্ঘদিন যাবত সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ অক্টোবর মঙ্গলবার দুপুর আনুমানিক ৩ টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হওয়ায একপর্যায়ে আনোয়ার হাওলাদার,দেলোয়ার হাওলাদার, সোহেল হাওলাদার, বায়জিদ, ইয়াসিন, লাইজু, লাকি, জাকিয়া সহ ১০/১৫ অজ্ঞাতনামা লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হাবিবুর রহমান তার স্ত্রী নাসিমা বেগম এবং তার মেয়ে তানিয়া আক্তারের উপর হামলা করেন । এসময় তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আহতদের গুরুত্বর অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। আহতরা বর্তমানে শেবাচিম হাসপাতালের পঞ্চম তলায় সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছেন। হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান,
আহত ৩ জনের মধ্যে হাবিবুর রহমানের শরীরে গুরুতর জখম করা হয়েছে। আহতের পরিবার জানান, এ ঘটনায় স্থানীয় কাউখালী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আহতের পরিবারের সদস্যরা বিষয়টি আমাকে মুঠোফোনে জানিয়েছে। তারা অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ