বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

কালিহাতিতে মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন

 

মোঃশরিফুল ইসলাম
টাংগাইল প্রতিনিধি
টাঙ্গাইলের কালিহাতি উপজেলার মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে উপজেলার বাংড়া ইউনিয়নের শোলাকুড়া মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দোয়া মোনাজাতের মধ্যদিয়ে এ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও ৫নং বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাসমত আলী নেতা। এসময় উপস্থিত ছিলেন মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ছরোয়ার আলম, প্রধান শিক্ষক আব্দুল বাছেদ সিদ্দিকী, বাংড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল লতিফ, দৈনিক আজকের জনবাণী পত্রিকার সাংবাদিক সৈয়দ মহসিন হাবিব সবুজ সহ মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষক বৃন্দ এবং বিদ্যালয়ের সকল শ্রেণির শিক্ষার্থী। দোয়া মোনাজাত পরিচালনা করেন সাকরাইল জামে মসজিদের ইমাম ও খতিব মুহতামিম মাওলানা মুফতী মাহমুদুল হাসান।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা বলেন, মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয় অত্যান্ত ঘাত প্রতিঘাতের মধ্যদিয়ে প্রতিষ্ঠিত হয়েছে কিন্তু এখনো পূর্ণাঙ্গ ভাবে প্রতিষ্ঠিত হয়ে পারেনি! সরকারি ভাবে অষ্টম শ্রেণি পর্যন্ত এমপিও ভুক্ত। মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর নামে নামকরণ করেছি যাতে করে এই বিদ্যালয়টি দেশ-বিদেশে মর্যাদা পায়। স্থানীয় এলাকার লোকজনদের সাথে পরামর্শ করে মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয় নামকরণের সিদ্ধান্ত গ্রহণ করি। প্রতিষ্ঠা লগ্নে যারা সহযোগিতা করেছেন এবং মৃত্যু বরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নকল্পে সুশীল সমাজের সকল সম্মানিত ব্যক্তিবর্গদের সু-দৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ