রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

ক্ষমতা জনগণকে বুঝিয়ে দেবে বিএনপি

অচিরেই জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে বলে হুঙ্কার দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

তিনি বলেন, ‘অবৈধ সরকারের খুন, গুম ও দুর্নীতি শুধুমাত্র এ দেশের জনগণের মাঝেই নয় বরং সারা বিশ্ববাসীর কাছে স্পষ্ট হয়ে উঠেছে। তাই বিশ্বের বিভিন্ন দেশ এই সরকারের মন্ত্রী, এমপি, সরকারের আশীর্বাদপুষ্ট প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের ওপর নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে। তবুও এই সরকারের টনক নড়ছে না।’

‘দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আজ সারা বাংলাদেশে ঐক্যবদ্ধ। এই ঐক্যবদ্ধ বিএনপি অচিরেই সরকারকে পতন ঘটিয়ে জনগণের ক্ষমতা জনগণকেই বুঝিয়ে দেবে।’

শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লৌহজং উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ওমর ফারুক রাসেলের সভাপতিত্ব এবং সদস্য সচিব জহিরুল ইসলাম খান দোলন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ অভির সঞ্চালনা করেন।

আব্দুস সালাম অনুষ্ঠান শেষে শীতার্তদের মাঝে পাঁচ শতাধিক কম্বল বিতরণ।

তিনি বলেন, বিনা ভোটের অবৈধ সরকার সুকৌশলে দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও ফরমায়েশি রায় দিয়ে দীর্ঘ দুই বছর পরিত্যক্ত কারাগারের বন্দি রেখে সুচিকিৎসা থেকে বঞ্চিত করেছে। তাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। বর্তমানে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হচ্ছে না।  খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি আর বিদেশে সুচিকিৎসার দাবি আজ শুধু বিএনপির দাবি নয়, এই দাবি আজ সারা বাংলার জনগণের দাবিতে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- লৌহজং উপজেলা বিএনপির সভাপতি শাহ্ জাহান খান, সাধারণ সম্পাদক হাবীবুর রহমান অপু চাকলাদার, সিনিয়র সহসভাপতি নুরু এ আলম ঢালী, সহসভাপতি গোলাম গাউস সিদ্দিকী, মুন্সীগঞ্জ জেলা বিএনপির মো. সিদ্দিক মোল্লা, নজরুল ইসলাম বাচ্চু, এম শুভ আহমেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবুল সারেং, আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ওবায়দুল ইসলাম রাজন, টিপু সুলতান, মোস্তাফিজুর রহমান এলবার্ট, কাজী আহসান বায়োজিদ, আওলাদ হোসেন, শামীম পারভেজ, সদস্য শরিফ বেপারী, জামাল শেখ, নজরুল ইসলামসহ সহস্রাধিক নেতাকর্মী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ