রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মলনে আাগামী ৮ ইমার্চ/২২।।

মোঃ মাহবুব হোসেন মেজর দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
আগামী ৮ই মার্চ রানীগন্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে সকাল ১০ টায় বৃহত্তর দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্টিত হতে যাচ্ছে। এ সময়ে প্রধান অতিথী হিসেবে উপস্হিত থাকবেন-সভাপতি,দিনাজপৃর জেলা শাখা আওয়ামীলীগ ও সভাপতি সংসদীয় স্হায়ী কমিটি প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রণালয়, জননেতা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি।
উদ্বোধক- সাধারন সম্পাদক, দিনাজপুর জেলা শাখা আওয়ামীলীগ ও দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী,
প্রধান বক্তা হিসবে উপস্হিত থাকবেন-
দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও স্হায়ী কমিটির সমাজ কল্যান মন্ত্রনালয় জননেতা মোঃ শিবলী সাদিক,
উক্ত অনুষ্টানটি সন্চালন করবেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রাফে খন্দকার মোঃ শাহেন শা।
এতে সভাপতিত্ব করিবেন মোঃ আব্দুর কাদের ভারপ্রাপ্ত সভাপতি ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগ।
উক্ত সন্মেলনে সভাপতি পদে ২ জন সাধারন সম্পাদক পদে ২ জন পদ প্রার্থী হিসবে সকল আওয়ামীলীগের সদস্যগনের সংগে সৌজন্য সাক্ষাত ও কুষল বিনিময়ে ব্যাস্ত সময় অতিবাহিত করে আসতেছেন কে সভাপতি কে হবে সাধারন সম্পাদক।ত্রি-বার্ষিক সন্মেলনে সভাপতি পদে মোঃ আব্দুর রাফে খন্দকার শাহেন শা ও মোঃ জহুরুল আলম মাষ্টার।
সাধারন সম্পাদক পদে এ্যাডভোকেট মোঃ রবিউল ইসলাম, সদস্য, জেলা পরিষদ, দিনাজপুর ও কাজী শুভ রহমান চৌধুরী এই চারজনের লড়াই চলছে।কে হবে সভাপতি আর কে হবে সাধারন সম্পাদক দেখার অপেক্ষায় আগামী ৮ইমার্চ/ ২২ ইং তারিখের বিজয় দেখতে চায় আওয়ামীলীগের সকল সদস্য বৃন্দ।
দির্ঘ দিন থেকে আওয়ামীলীগের কর্মিদের সংগে সু- সম্পর্ক ও বিপদে আপদে এবং সব সময় পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন সে জননেতা মেঃ আব্দুর রাফে খনোকার শাহেন শা ও এ্যাডভোকেট মোঃ রবিউল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ