রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

চরজুবিলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হতে চান মোঃ মোসেহ উদ্দিন মাঝি

 

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ

আসন্ন সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন নির্বাচনে ৫নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক। চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন মোঃ মোসলেহ উদ্দিন। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা এ মতামত প্রত্যাশী সমাজ সেবক মোঃ মোসলেহ উদ্দিন এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মোঃ মেসলেহ উদ্দিনকে ভোট দিতে চায় চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার মোঃ মোসলেহ উদ্দিন ভাইয়ের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষজন।

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ০৫নং ওয়ার্ডবাসীর দোয়া ও আশীর্বাদে সহযোগী হতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ