বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

চাটখিলে চেয়ারম্যান প্রার্থী বাহালুলের জন সমর্থন রুপ নিল জন স্রোতে।

 

স্টাফ রিপোর্টোরঃ
আসন্ন ৫ম ধাপে ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে নোয়াখালী চাটখিল উপজেলা মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের অটোরিকশা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাছান বাহালুলের বিশাল গণসংযোগ করেছেন। সোমবার বিকালে গ্রীণ সুপার মার্কেট থেকে গণসংযোগটি শুরু করেন।
জনতা বাজার হয়ে কালিরহাট, হাশর গ্রামে এসে গণসংযোগটি শেষ হয়।

এসময় চেয়ারম্যান প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত মেহেদী হাছান বাহালুলের গণসংযোগটি জনসভায় রূপ নেয়। নারী-পুরুষ, তরুণ সমাজ চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাছান বাহালুলকে সমর্থন করেন।
গণসংযোগে অটোরিকশা প্রার্থী মেহেদী হাছান বাহালুল বলেন, জনগণকে ভালোবাসি। আমি আতিক বিএসসি’র ছেলে আতিক বিএসসি’র রক্ত আমার শরীরে, কারো কাছে মাথা নথ করবো না, বিগত ১০ বছরে কীভাবে চালাইছে আমি দেখছি, কীভাবে গরিবদের উপর অন্যয়ভাবে অত্যাচার চালাইছে আমি দেখছি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা কীভাবে টাকা নিছে দেখলাম, জননেত্রী শেখ হাছিনার উদ্দেশ্য হলো গরিব দুঃখী মানুষের যেনো কষ্ট না হয়, সেজন্য সাহায্য গুলো দিতেছে, পরিবর্তনের জন্য আপনাদের কাছে আসছি, জনগণ ও দেশের স্বার্থে নিজেকে সব সময় নিয়োজিত রাখবো। তবে আল্লাহর রহমতে আমার ইউনিয়নের সাধারণ ভোটাররা আমার ওপর আস্থা রেখেছেন। আগামী ৫ জানুয়ারি নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ