শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

চাটখিলে সানোখালী ব্লাড হেল্প অর্গানাইজেশনের উদ্যোগে মাদ্রাসা ছাত্রদের কোরআন ও কিতাব বিতরণ।

মনির হোসেন (স্টাফ রিপোর্টোর):

সুশিক্ষাই জাতীর মেরুদণ্ড। শিক্ষা ছাড়া কোনো জাতির উন্নয়ন সম্ভব নয়। আর সেই শিক্ষা যদি হয় দ্বীনি শিক্ষা, সেটাই সর্বোত্তম সুশিক্ষা।

চাটখিলে আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন সানোখালী ব্লাড হেল্প অর্গানাইজেশনের উদ্যোগে মাদ্রাসা গরিব ছাত্রদের কোরআন ও কিতাব বিতরণ করা হয়েছে ।

আজ ৪ঠা নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সানোখালী গ্রামে, পশ্চিম সানোখালী নুরানি মাদ্রাসা প্রাঙ্গনে কোরআন ও কিতাব বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয়ে, ওমর ফারুকের সঞ্চালনায়, অনুষ্ঠানের সমাজ সেবক, জসীম উদ্দিনের সভাপতিত্ব আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের নোয়াখলা পুর্ব অঞ্চলের সভাপতি, সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী, মানবতার ফেরিওয়ালা খ্যাত, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সেবক হাজী মোঃ মানিক।

আরোও উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল কানন, খিলপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ সাইফুল ইসলাম, পশ্চিম সানোখালী নুরানি মাদ্রাসার মোহতামিম মাওলানা জহীরুল ইসলাম, জামেয়া ফয়েজিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা নাসির উদ্দীন, কাজী নাসিরুল ইসলাম, সাবেক মেম্বার মঞ্জুর আলম, মাওলানা হেলাল উদ্দিন ও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানের শেষে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে কোরআন ও কিতাব বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ