শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

চাটখিলে স্বেচ্ছাসেবী সংগঠন “গোল্ডেন ড্রিম ফাউন্ডেশনের” উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্নয়।

স্টাফ রিপোর্টোর:

রক্ত দিন, জীবন বাঁচান। যদি করি স্বেচ্ছায় রক্ত দান, বাঁচবে এক নিবেদিত প্রান। এমন কিছু শ্লোগানে শ্লোগানে মুখরিত করে মানুষকে উদ্ভুদ্ধ করে সংগঠনের সদস্যরা। স্বেচ্ছায় বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্নয় করার জন্য মানুষের শ্লোগান দিয়ে সচেতনতা তৈরি করে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

আজ শনিবার ২৩শে অক্টোবর সকাল ১১টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলা কড়িহাটি উচ বিদ্যালয়ে গোল্ডেন ড্রিম ফাউন্ডেশন কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের উদ্যোগে ব্লাড গ্রুপ নির্নয় করা হয়েছে।

উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার ফারুক আহমেদ দুলাল, কড়িহাটি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মনির হোসেনও সংগঠনের সভাপতি ফাহিম চৌধুরী ও সামাজিক ব্যাক্তিবর্গ।

সার্বিকভাবে সহযোগিতায় মানবতার ফেরিওয়ালা ও চাটখিল উপজেলা আওয়ামীলীগের ৮নং নোয়াখলা ইউনিয়ন পুর্ব অঞ্চলের সভাপতি, আগামী নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হাজী মোঃ মানিক সহযোগিতায় আজকের ব্লাড গ্রুপ নির্নয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

দুইদিন ব্যাপি ব্লাড গ্রুপ নির্নয়ের আজ প্রথম দিনে প্রায় স্কুলের ছাত্র ছাত্রীদের মাজে ব্লাড গ্রুপ নির্নয় করা হয়েছে। আজ প্রায় ৩০০ শত ছাত্র ছাত্রী দের ব্লাড গ্রুপ নির্নয় করা হয়েছে।

আগামীকাল দ্বিতীয় দিনে প্রায় আরও ৩০০ অধিক ব্লাড গ্রুপ নির্নয় করা হবে বলে জানান সংগঠনের সভাপতি ফাহিম চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ