শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

চাটখিলে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপনগর ইয়াং স্টার” ক্লাবের বিজয়ের সূবর্ণজয়ন্তী উদযাপন

 

স্টাফ রিপোর্টোরঃ বিজয়ের ৫০তম সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী চাটখিলের রুপনগর ইয়াং স্টার ক্লাব কর্তৃক বিজয় দিবসের সূবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। ক্লাবটি চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে রুপনগর গ্রামে অবস্থিত।
বিজয় দিবসের প্রথম প্রহরে রুপনগর ফোরকানিয়া মাদ্রাসা থেকে বিজয় র‍্যালীর মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
এরপর ছোট ও বড় ছেলেমেয়েদের আলাদা আলাদা বিভিন্ন ইভেন্টের খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।
সৈকত খলিফার সঞ্চালনায় রুপনগর ইয়াং স্টার ক্লাব এর সভাপতি তানজিম চৌধুরী রুবেল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ০৮ নং নোয়াখলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ, বিশিষ্ট সমাজসেবক ও চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ মানিক, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল কানন, সহজ ডট কম এর চেয়ারম্যান মমিনুল ইসলাম, রুপনগর ইয়াং স্টার ক্লাব এর সাধারণ সম্পাদক মনজুর আলম, সহ-সভাপতি মাইনুল ইসলাম মিঠু, সহ-সভাপতি শাহাজান সাজু, সাংগঠনিক সম্পাদক ও চাটখিল উপজেলা প্রেসক্লাবের সদস্য এম আর ফারুক, রুপনগর ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাখায়েত উল্ল্যাহ বাবুল, শাহাজাহান খলিফা, দেলোয়ার হোসেন, ইকবাল বাহার সুমন প্রমুখ।
এশার নামাজের পর যাদের রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে তাদের এবং দেশের সার্বিক উন্নয়ন কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
এছাড়াও অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্নকরণের সার্বিক সহযোগিতায় ছিলেন রুপনগর ইয়াং স্টার ক্লাবের সহসম্পাদক শাহজালাল মোহন ও কাউচার হামিদ, কোষাধ্যক্ষ আরমান রবিন, সহ-কোষাধ্যক্ষ ওয়াসিম, ক্রিড়া সম্পাদক রুবেল, সৌরভ, মুন্সী রবিন, অপু, নাইম, মেহতাব সহ সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ