বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন

“চেয়াম্যান নির্বাচিত হলে ৫নংচরজুবলী ইউনিয়নকে উন্নয়নের রোল- মডেল করবো” – হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ।

 

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

 

সময়ের তরুণ আলেমরা নিজেদের মেলে ধরছেন সমাজের মূলধারায়। যুক্ত হচ্ছেন সাধারণ শিক্ষাপ্রতিষ্ঠান, মিডিয়া, ব্যবসা, রাজনীতিসহ সামাজিক প্রতিষ্ঠানগুলোর সঙ্গে। সাফল্যও পাচ্ছেন কেউ কেউ, আবার কেউ সুদূর গন্তব্যের পথে এগিয়ে যাচ্ছেন। আশা, একদিন সমাজের মূলধারায় একীভূত হয়ে সামাজিক নেতৃত্ব দেবেন।

সমাজসেবার উচ্চ আকাঙ্ক্ষা নিয়ে এগিয়ে যাওয়া তরুণ আলেমদের একজন নন্দিত ইসলামী বক্তা হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ। তিনি নোয়াখালী সুবর্ণচর উপজেলার আসন্ন ৫নং চরজুবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।
তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী হিসেবে হাতপাখা প্রতীকে নির্বাচন করবেন। একটি সুনির্দিষ্ট দলের প্রার্থী হলেও প্রায় সব ধারার ইসলামী রাজনীতিকরা তাঁকে স্বাগত জানিয়েছেন। তাঁরা মনে করছেন, এই আলেমের জয় হলে দেশের তরুণ আলেমদের রাজনীতিমুখী হতে উৎসাহিত করবে।

চরজুবিলী ইউনিয়নের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে ইসলামী আন্দোলনের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহর নাম।

এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।

সদালাপি,মিষ্টভাষী,পরোপকারী,ইসলামী আন্দোলনের লড়াকু সৈনিক হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ জনসেবার কারনে সাধারণ মানুষের তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত লাভ করেন, দল-মত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। এবং একজন তরুণ আলেম হিসেবে, জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

একান্ত সাক্ষাৎকালে হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ বলেন, প্রিয় আমার ৫নং চরজুবলী ইউনিয়নবাসী, সবাইকে সালাম ও ধন্যবাদ জানাই, আমি হাফেজ মাওলানা খালেদ সাইফুল্লাহ, আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ সুবর্ণচর উপজেলা পশ্চিম থানা শাখার সভাপতি পদে দ্বায়িত্বে রয়েছি, আমি আসন্ন ৫নং চরজুবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাতপাখা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।
ইনশাআল্লাহ যদি অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় আমি বিপুল ভোটে জয় লাভ করবো, আগামী ১০ ফেব্রুয়ারী হাতপাখা প্রতীকে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য অত্র ইউনিয়নবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাই।
আমি নির্বাচিত হলে গরীব দুঃখী মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো,
আমি জনগনের সেবক হতে চাই, আমি ৫নং চরজুবিলী ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
হাতপাখা প্রতীকে বিপুল ভোটে ভোটাররা তাকে বিজয়ী করবেন বলে বিশ্বাস করেন তিনি।

নির্বাচিত হলে তিনি অত্র ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে পরিণত করার অঙ্গীকার করেন।

তিনি আরও বলেন,আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ৫নং চরজুবিলী ইউনিয়নকে উন্নয়নের রোল-মডেল হিসেবে পরিচিত করব ইনশাআল্লাহ।
সকল ভোটারের দোয়া ও সমর্থন আশা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ