বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ছাত্রকে বলৎকারের চেষ্টা: মাদ্রাসাশিক্ষকের গোপনাঙ্গ কর্তন

ময়মনসিংহের নান্দাইলে এক মাদ্রাসা শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়েছে তারই একজন ছাত্র (১৭)। শিক্ষক তাকে বলাৎকারের চেষ্টা করেছিল বলে ওই শিক্ষার্থীর অভিযোগ। গত বুধবার রাতে উপজেলার খারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত মাদ্রাসা শিক্ষক আতাবুর রহমান (২৮) ওই ইউনিয়নের বাসিন্দা।

এদিকে, এ ঘটনায় ওই শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে নান্দাইল থানায় এ ঘটনায় ছাত্রকে আসামি করে মামলা করেছেন আহত শিক্ষকের বাবা।

পুলিশ জানায়, ঘটনার দিন রাতে উপজেলার একটি মাদ্রাসার মাঠে ওয়াজ মাহফিল চলছিল। সেখানে অংশ নেন শিক্ষক আতাবুর রহমান। ওই ওয়াজ মাহফিলে তার দেখা হয় ১৭ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে। এসময় আতাবুর রহমান ওই ছাত্রকে তার বাড়িতে আমন্ত্রণ জানান। পরে ওই ছাত্র আতাবুর রহমানের সঙ্গে হাঁটতে হাঁটতে বাড়ির দিকে যাচ্ছিল।

পথে শিক্ষক আতাবুর রহমান ছাত্রের সঙ্গে আপত্তিকর আচরণ শুরু করেন। এতে ওই ছাত্র বাঁধা দিলে শিক্ষক তাকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করেন। এসময় ওই মাদ্রাসা শিক্ষার্থীর পাঞ্জাবির পকেটে থাকা নখ কাটার যন্ত্র দিয়ে শিক্ষকের বিশেষ অঙ্গ কেটে দেয়। পরে শিক্ষক চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে শিক্ষার্থীকে আটককরে পুলিশে সোপর্দ করেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মামলার পর ওই মাদ্রাসা শিক্ষার্থীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। আহত শিক্ষক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ