শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আমির খসরু মাহমুদ

 

আহসান হাবীব
স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আমির খসরু মাহমুদ জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তাকে ছাড়া আর কোন প্রার্থীর তেমন কোন প্রচার প্রচারণা চোখে পড়ে নি।

এবার চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণ ভোটারদের মাঝে আলোচনা রয়েছে সুবর্ণচর উপজেলা আওয়ামী যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক, যুব সমাজের অহংকার, গরীব দুখী-মেহনতি মানুষের বন্ধু, তারুণ্যের প্রতীক আমির খসরু মাহমুদ। নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।

চরজুবিলী ইউনিয়নের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে যুবলীগ নেতা আমির খসরু মাহমুদের নাম।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।

“আমির খসরু মাহমুদ ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত।

সদালাপি,মিষ্টভাষী,পরোপকারী, রাজপথের লড়াকু সৈনিক আমির খসরু মাহমুদ, রাজ পথেই আছেন। জনসেবার কারনে সাধারণ মানুষের তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত লাভ করেন, দল-মত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। এবং একজন তরুণ রাজনীতিবীদ হিসেবে, জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণত মানুষের সেবায়, এমটাই দাবী করেন অত্র ইউনিয়নের বাসিন্দারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ