বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম কুমিল্লা জেলার সভাপতির উপর হামলা, চেয়ারম্যান কামালের খুঠির জোর কোথায়?

 

কুমিল্লা মনোহরগন্জ উপজেলার ৩ নং হাসনাবাদ ইউনিয়নের কামাল চেয়ারম্যান সাংবাদিকের উপর হামলার অভিযোগ। অদ্য ( ০৪/১২/২০২১) ইং তারিখ রোজ শনিবার বেলা ২ঃ৩০ মিনিটের সময় এ গঠনা ঘটে।
গত কাল (০৩/১২/২০২১ ইং) তারিখ কামাল চেয়ারম্যান বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করেন তার নিজ বাড়ীর মরহুম সুরুজ মিয়ার ছেলে মোঃ আবদুল মান্নান (সাবেক মেম্বার) তার পরিবার ও সম্পদের নিরাপত্তা চেয়ে ঢাকায় একটি সংবাদ সম্মেলন করেন। ঐ সংবাদ সম্মেলনের পর থেকে সারা দেশে অনলাইনে একটি প্রতিবাদের জড় উঠে। এরি ধারাবাহিকতা স্থানীয় সংবাদ পত্রের ৮ জন সাংবাদিকগন দৈনিক আলোকিত পত্রিকার সহ-সম্পাদক ও কুমিল্লা জেলার জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মোঃ আবুল হাসেম সহ উক্ত গঠনার সংবাদ সম্মেলনের বেপারে জানার জন্য মান্নান মিয়ার বাড়ির দিকে রওনা দিলে। আলীনকিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ২০ গজ উত্তর দিকে মোহাম্মদ আলী মিয়ার বাড়ির দরজা মোঃ আবুল হাসেম মিয়ার উপর কামাল চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তার গায়ে হাত দেয়।
মোঃ আবুল হাসেমের কাছ থেকে জানা যায় দূর দূরত্ব থেকে আসা সাংবাদিকগন ফোন করে কামাল চেয়ারম্যান বাড়িতে যাওয়ার জন্য তারি পরিপ্রেক্ষিতে আমি তাদের সাথে যাই এক পর্যায়ে সে কোন কথা না বলে আমার মোটরসাইকেলের সামনে তার মোটরসাইকেল ভেরিকেট দিয়ে মোটরসাইকেল থেকে নেমে এসে আমার উপর এ অমানবিক আচর করে।
উক্ত গঠনায় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকা লাকসাম – মনোহরগন্ঞ্জ উপজেলার প্রতিনিধি, দৈনিক পরিবর্তন সংবাদ এর লাকসামের প্রতিনিধি সহ মোট ৮ জন সাংবাদিক প্রতিনিধি ও স্থানীয় মোহাম্মদ আলী মিয়ার ছেলে জয় সহ বিভিন্ন লোকজন জড়ো হয়, পরে কামাল চেয়ারম্যান মোঃ আবুল হাসেমকে পরে দেখাবে বলে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ