শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

ঝালকাঠিতে ইউপি সদস্য’র হাতে দিনমজুর খুন

ঝালকাঠিতে জমি নিয়ে পুরনো বিরোধের জেরে মিরাজ শেখ (৩৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় এক ইউপি সদস্যের বিরুদ্ধে। সদর উপজেলার কেওড়া ইউনিয়নের নৈকাঠি বাজারে গতরাতে (মঙ্গলবার রাত ১০ টার দিকে) এ ঘটনা ঘটে। নিহত দিনমজুর মিরাজ নৈকাঠি গ্রামর সত্তার শেখের ছেলে।

মিরাজের পরিবারের অভিযোগ, সদর উপজেলার কেওড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য নজরুল ইসলাম ও তার দলবল নিয়ে মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে মিরাজকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওই রাতেই হাসপাতালে মিরাজের মৃত্যু হয়।

মিরাজের মা মাকসুদা বেগম অভিযোগ করেন, ইউপি সদস্য নজরুল ইসলামের সাথে জমি নিয়ে পুরনো বিরোধের জের ধরে দলবল নিয়ে দেশীয় অস্ত্রদিয়ে মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে ওই ইউপি সদস্য। অভিযুক্ত ইউপি সদস্য নজরুল ইসলাম ঘটনার পর আত্মগোপনে রয়েছে।

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ