শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

টেক্সটাইল মিল থেকে সাধারণ জনগণের ভালোবাসায় আজ মহিলা মেম্বার হয়েছেন,

জোসনা বেগমঃ

একজন গৃহিণী দারিদ্র মাঝে দিন কাটছিল দুই ছেলেকে পড়াশোনা করাতে হিমশিম খাচ্ছিল স্বামীর একা রোজগার দিয়ে চলছিল না সংসার যতই দিন যাচ্ছে ততই সংসারের খরচ বাড়ছে করোনা মহামারী মধ্য দিয়ে সংসার চালানোর মতো কোনো সামর্থ ছিলনা সন্তানের লেখাপড়ার খরচ চালানো নিয়ে টেনশনে ভুগছিলেন এমনতো অবস্থায় সিদ্ধান্ত নিল নিজেই পরিশ্রম করবে ছেলে এবং সংসারের হাল ধরবে এক পর্যায়ে তিনি টেক্সটাইল।

মিলে চাকরি নেয় তিনি একজন ভালো এবং কি সৎ চরিত্রবান মানুষ জনগণের ভালোবাসা পেয়ে জনগণের আশা এবং কি উল্লাস দিয়ে, হবিগঞ্জ জেলা, মাধবপুর থানা, ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের, ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী হিসাবে সমর্থিত ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের সমস্ত এলাকাবাসী নির্বাচনে জয়ের মালা পরিয়ে তার পাশে এসে দাঁড়ালেন

জোসনা বেগম কাছে আমরা প্রশ্ন করি জনগণ আপনাকে জয়ের মালা পরিয়ে জয়যুক্ত করছেন এখন আপনার করনীয় কি?

উনি আমাদেরকে বলেন
উনি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী হিসেবে সাধারন জনগনের কাছে ভোট পেয়েছিলেন কিছু প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং সাধারণ জনগণের ভালোবাসায় উনি নির্বাচিত হয়েছেন।
উনি আমাদেরকে আরও বলেন ১, ২, ৩, নং ওয়ার্ডের মহিলাদের লাঞ্চিত করন এবং অন্যায় অত্যাচার এবং বাল্যবিবাহ প্রতিরোধ সহ দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চান উনি।

সর্বশেষ উনি এলাকার জনগণের কাছে এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন ১০ নং ছাতিয়া ইউনিয়নের জনগণকে উনার পাশে থেকে সার্বিক সহোযোগিতা করার অনুরোধ করেছেন তিনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ