বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১২ অপরাহ্ন

তালায় চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে আন্তজেলা থেকে চোর কে গ্রেপ্তার করলেন নতুন ওসি

জহর হাসান সাগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

তালায় দুটি দোকানে দুধর্ষ চুরি,পুলিশের অভিনব কৌশলে ২৪ ঘন্টার মধ্যে আন্তজেলা দুধর্ষচোর দলের দুসদস্য গ্রেপ্তার। চুরিযাওযা দুটি মোবাইল ও টাকা উদ্ধার। নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবু জিহাদ ফকরুল আলম খাঁন সহ তালা থানা পুলিশ সহগোটা পুলিশের ভাবমুর্তি তালাবাসির নিকট উজ্জল হয়েছে।

তালা থানার নবাগত অফিসার ইনচার্জ গত ৫ অক্টোবর যোগদান করেন।

তিনি যোগদানের ৫ দিনের মাথায় ১১ অক্টোবর দিবাগত ভোর রাতে ১২ অক্টোবর।

অজ্ঞাত আসামিদের নাম উল্লেখ করে তালাথানায় মামলা দায়ের করেন ব্যাবসায়ী মনিরুল ইসলাম তালাথানার মামলা নং ৫ তারিখ ১২-১০- ২০২১ ধরা ৪৬১/৩৮০।

তালা উপশহরের শ্যামল কসমেটিকস্ মালিক অমল দত্ত ও মনিরুল ইসলাম মনির দোকান থেকে নগত দুলক্ষ টাকা ও মালামাল সহ ৪ লক্ষ টাকার মালামাল চুরিহয় । তালা উপশহরের প্রানকেন্দ্রে দুটি দোকানে দুধর্ষচুরি সংগঠিত হওয়ায় পুলিশ প্রসাশন বিব্রতকর পরিস্হিতির মধ্যে পড়ে।

পুলিশ জানায়,প্রযুক্তিগত তথ্যের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে আন্তঃজেলা চোর চক্রের মুল হোতা মোঃ শফিকুল ইসলাম বাবু ( ৪০) পিতা মৃত্যু আব্দুর রব মোল্যা গ্রাম শোয়াখোলা থানা অভয় নগর জেলা যশোর, তার নিজবাড়িথেকে গতরাতে গ্রেপ্তার করে, এবং অপর সদস্য মোঃ অলিয়ার মোল্যা ( ৪৫) পিতা আব্দুস সামাদ মোল্যা গ্রাম দিঘীরপাড় থানা মোকসেদপুর জেলা গোপালগজ্ঞ কে যসোর কোতোয়ালী থানার বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার কৃত আসামীদের নিকট থেকে চুরি হওয়া ১২ হাজার টাকা চোরাই বিকাশ ব্যাবসার ককাজে ব্যাবহারিত দুটি মোবাইল ফোন উদ্ধার করেন।

ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন ওসি তদন্ত আবুল কালাম আজাদ, এস,আই কাওছার, এ,এস,আই শামীম, এ,এস,আই আরশাফুল ইসলাম সহ পুলিশের একটি চৌকস টিম দিবারাত্র অভিযান পরিচালনা করে দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করায় তালাবাজার বনিক সমিতির। সভাপতি সৈয়দ জুনায়েত আকবর সাধারন সম্পাদক সুর্য্যকান্তপাল সহ সকল ব্যাবসায়ী সহ তালাবাসির পক্ষ থেকে পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ