রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন

তালায় মানব উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

জহর হাসান সাগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

শীত জেঁকে বসেছে গ্রামাঞ্চলে। মানবসেবা মানবসেবা পরম ধর্ম স্লোগানে শীতার্থদের পাশে দাঁড়িয়েছে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠণ মানব উন্নয়ন ফাউন্ডেশান। বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরার তালা সদরের মাঝিয়াড়া এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মানব উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এস.এম নজরুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠাণে প্রধান অতিথি ছিলেন তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিয়াদ ফখরুল আলম খান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, ইউনিয়ন সমাজকর্মী তৌফিক ইমরান, শিক্ষিকা খাদিজা খাতুন লিমা, সাবেক ইউপি সদস্য সৈয়দ খায়রুল ইসলাম মিঠু। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠাণ পরিচালনা করেন নিগার সুলতানা।

অনুষ্ঠাণে প্রধান অতিথি অফিসার ইনচার্জ (ওসি) আবু জিয়াদ ফখরুল আলম খান বলেন, সমাজে অনেক অসহায় মানুষ রয়েছে। এই শীতে যাদের পাশে আমাদের সহমর্মিতা নিয়ে দাঁড়াতে হবে। সম্পদ রেখে একদিন আমাদের খালি হাতে পৃথিবী থেকে বিদায় নিতে হবে। গরীব দুঃখী দুস্থ মানুষকে সরকার নানাভাবে সহযোগিতা করছে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহব্বান করছি।

তিনি বলেন, সমাজের দুষ্টদের কঠোর হাতে দমন করা হবে ন্যায় সঙ্গত দাবি ও অভিযোগ নিয়ে থানায় যাবেন পুলিশ আপনার পাশে দাঁড়াবে। তালার আইনশৃঙ্খলা পরিস্থিতি অতীতের থেকে উন্নতির দিকে রয়েছে। আমি এটিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই। সেক্ষেত্রে আপনাদের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ