শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

তালায় সুনাম কমিটির মাসিক মিটিং অনুষ্ঠিত

 

জহর হাসান সাগর সাতক্ষীরা প্রতিনিধিঃ
সুরক্ষা নাগরিক অধিকার ও মর্যাদা(সুনাম)কমিটির তালা উপজেলা শাখার আয়োজনে মাসিক সভা অনুষ্টিত হয়েছে ।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১ টায় ”রিভার ভিউ ইকো পার্কে” এ সভা অনুষ্ঠিত হয় । তালা উপজেলা সুনামের সভাপতি শেখ ইমরান হোসেনের সভাপত্বিতে ও ক্রীড়া সম্পাদক জহর হাচান সাগরের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সারি’র এ্যাডভোকেসি অফিসার শিবানী গাইন,সুনামের সাধারণ-সম্পাদক হাচান আলী বাচ্চু, সহ-সভাপতি শাহানাজ পারভীন,সহ-সাধারণ সম্পাদক শেখ ফয়সাল আহম্মেদ, মানবাধিকার সম্পাদক পবিত্র বিশ্বাস, কোষাধ্যক্ষ অভিজীৎ দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আমিনুল হক অভি, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জহর হাসান সাগর, সদস্য বাবলুর রহমান, লিটন হুসাইন, সিমলা দাস,পার্থ মন্ডল,পূর্ণিমা সরকার, বোরহান উদ্দীন,দ্রৌপদী দাস, সাইদুর রহমান আকাশ,পদ্মা দাস,কাজী জীবন রূপা খাতুন, সারমিন আক্তার, প্রমুখ।

আলোচনায় শিবানী গাইন বলেন, আমাদের সুনাম কমিটি সবসময় মানুষের পাশে থেকে কাজ করে আসছে এবং আগামী তে ও করবে । কোথাও মানুষ যদি নির্যাতিত হয় বিশেষ করে সংখ‍্যা লঘুরা তখন সুনাম কমিটির সদস‍্যরা তাদের পাশে গিয়ে দাঁড়ায়। বিভিন্ন মানববন্ধনে অংশগ্রহণ করে। তাছাড়া সরকারের বিভিন্ন কাজে অংশগ্রহণ করে সরকারকে সহযোগিতা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ