শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৯ অপরাহ্ন

ধর্ষণ মামলা থেকে রেহাই পেতে স্কুলছাত্রীকে বিয়ে করলেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্কঃ নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণ মামলা থেকে রক্ষা পেতে স্কুলছাত্রীকে বিয়ে করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

অভিযুক্ত মো. আবু সুফিয়ান উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের আবুল বাসারের ছেলে এবং সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের ৩নং যুগ্ম আহ্বায়ক।

বৃহস্পতিবার দুপুরে আদালতে এফিডেভিট করে বিয়ে করেন তিনি।

স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার রাতে ছাত্রলীগ নেতা সুফিয়ান ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ভিকটিমের পরিবার ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী জানান, ভুক্তভোগী কিশোরীর বাবা-মা বুধবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতা সুফিয়ানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। এর পর আমি সুবর্ণচর থানার ওসিকে বিষয়টি জানাই।

তিনি আরও জানান, ভিকটিম এবং অভিযুক্ত ছেলে আত্মীয় হয়। ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার দুপুরে তারা কোর্ট এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেছেন বলে শুনেছি।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় আবু সুফিয়ানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক জানান, প্রেক্ষাপট যেটিই হোক, বাল্যবিয়ের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। খবর পেয়ে ছেলে পক্ষ পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আর থানায় আসেনি এবং কোনো লিখিত অভিযোগও করেনি।

ধর্ষণের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ