শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

নগরীতে সরকারি পানির লাইন বিক্রি,প্রতিবাদ করায় শ্রমিকের উপর হামলা।

 

নিজস্ব প্রতিবেদক<<>>বরিশাল সিটি কর্পোরেশনের অর্থায়নে এলাকাবাসীর জন্য দেওয়া গভীর নলকূপ।আর একটি প্রভাবশালী মহল নিজেদের আখের গুছাতে এলাকা বাসিদের জিম্মি করে বিপুল পরিমাণ অর্থে পার্শবর্তী এলাকায় পানির লাইন দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যায়৷

অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর ৬নং ওয়ার্ড হাটখোলা এম ই পি সংলগ্ন গলির বাসীন্দা মোঃ রফিক হাওলাদার,পানির লাইন বিক্রি করার প্রতিবাদ করায় গত (২৮ ফেব্রুয়ারী) সোমবার সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকা একই এলাকার বাসিন্দা সোনাই(৫০) আল আমিন, (৩০) পিতা আকবর মিস্ত্রী, আরিফ (২৪) পিতা ইউসুফ,মনি (৫৫) স্বামী আকবর মিস্ত্রী,মাহফুজসহ ১০/১৫ জন মিলে তাদের উপর হামলা চালায়। এছাড়াও পূর্বের শত্রুতার জেরধরে বিভিন্ন সময় মাদক, মিথ্যা মামলা, হুমকি ধামকীসহ বিভিন্ন ধরনের ক্ষয় ক্ষতি ও প্রাননাশের হুমকি স্বরুপ কথা বলেন।

এসময় তার ডাক চিৎকার শুনে ঘটনা স্থানে ছুটে আসেন দলিল উদ্দিন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছদ্মনাম রিয়া আক্তার (১৩), বাবাকে উদ্ধার করতে এসে সন্ত্রাসীদের হাতে শ্লীলতাহানি ও হামলা শিকার হয় শিক্ষার্থী। শিক্ষার্থীর ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বরিশাল শে-র ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এবিষয়ে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর খান মোহাম্মদ জামাল হুসাইন বলেন আমাকে ফোন দিয়ে বিষয়টি বলছে, আমি তাদের সুস্থ হয়ে আসতে বলছি, দু পক্ষের কথা শুনে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী পরিবার বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ