রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন

নাজিরপুরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা,নিহত ২

 

শফিক টুটুল(নাজিরপুর) পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুর উপজেলার কবিরাজ বাড়ি এলাকায় গতকাল ১৩ অক্টোবর বুধবার বিকেল সারে পাঁচ টায় ইমাদ পরিবহনের একটি বাস একটি অটোরিকশাকে ধাক্কা দিলে এক মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল সাড়ে ৫ টার দিকে শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজি মশিউর রহমান তার স্ত্রী ও পূত্রকে নিয়ে অটোরিকশা করে গোপালগঞ্জ পাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি এলাকায় এলে তাদের ইমাদ পরিবহনের একটি বাস সজোরে ধাক্কা দিলে অটোরিকশার চালক সহ তারা ৪ জনই গুরুতর আহত হন।
স্থানীয় লোকজন প্রাথমিক ভাবে তাদেরকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা সংকটাপন্ন দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মশিউর রহমান এর মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর অটোচালক রাকিবের ও (১৭) মৃত্যু হয়। নিহত শিক্ষক মশিউর রহমান পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। এবং নিহত অটোচালক রাকিব উপজেলার ১নং মাটিভাংঙ্গা ইউনিয়নের পূর্ব বানিয়ারি গ্রামের মুকুল শেখ এর ছেলে।
শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত মশিউর রহমান এর স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। ঘাতক বাসটিকে পুলিশ আটক করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ