রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলা: যুবদল সভাপতিসহ গ্রেফতার আরও ৫

নোয়াখালীর বেগমগঞ্জে হামলা ও সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজীম সুমনসহ (৪৯) আরও পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে জেলায় সাম্প্রদায়িক হামলার ঘটনায় ২৯টি মামলায় মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ২০৭ জনে।

বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ সুপারের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার আসামি মঞ্জুরুল আজীম সুমনকে মঙ্গলবার রাতে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নতুন করে চারটি মামলা হয়েছে। অন্যদের ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার করে পুলিশ।

সুমন নোয়াখালী জেলা যুবদলের সভাপতি ও যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। তার সংশ্লিষ্টতার বিষয়ে পূর্বে গ্রেফতার জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ফয়সাল ইনাম কমল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানা গেছে।

এছাড়া গ্রেফতার অন্যরা হলেন- বেগমগঞ্জের মধ্য হাজীপুর গ্রামের আবদুল মালেকের ছেলে রাজু রহমান (২৫), দক্ষিণ পূর্ব হাজীপুর গ্রামের মৃত সোলেমান মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম সুজন (২৯), পশ্চিম একলাশপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে মো. মুরশিদ আলম রাসেল (২৭) ও চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে মো. আবদুর রহিম (৭০)।

পুলিশ সুপার জানান, গ্রেফতারদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।

গত ১৫ অক্টোবর বেগমগঞ্জের চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটে। এতে দুজনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ