বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কুলিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

 

সাতক্ষীরা প্রতিনিধিঃ

২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১নভেম্বর) বিকাল ৪টায় কুলিয়া বাজারে কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান (মনি), জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ্যাড.স.ম. গোলাম মোস্তফা, কুলিয়া ইউনিয়নের নৌকার প্রাথী আসাদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান নুরুল মমিন, দেবহাটা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী সংগঠনের সাধারন সম্পাদক মিজানুর রহমান।

এসময় বক্তরা বলেন, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন আমরা সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে আরোও শক্তিশালী করবো। নৌকা প্রতীক কোন ব্যক্তি বিশেষের নয়, এই প্রতীক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতীক, এই প্রতীক শেখ হাসিনার প্রতীক। আসাদুল ইসলাম যোগ্য প্রার্থী বলেই জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন। আ’লীগ নেতৃবৃন্দ শেখ হাসিনার উন্নয়নের ধারা কে অব্যাহত রাখার লক্ষ্যে দল মত নির্বিশেষে সকলের কাছে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদাত্ত আহবান করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আশুতোষ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এ এইচ এম সোহাগ, উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক আরিফুজ্জামান (আরিফ), কুলিয়া ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মজনুর রহমান, কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম, নাজমুল হুদা ও কুলিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ’লীগের সভাপতি/সাধারন সম্পাদক সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ