সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

পঙ্গু হতে চাইনা তালার নাজমুল ইসলাম বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

 

মোঃ ইকরামুল ইসলাম স্টাফ রিপোর্টার

পঙ্গু হতে চাইনা তালা আলাদীপুর গ্রামের মোঃ নাজমুল ইসলাম (৩০)। স্বাভাবিক ভাবেই হাঁটাচলা করতে চাই। উন্নত চিকিৎসা জন্য সহযোগিতা চেয়ে আকুতি জানিয়েছে।

নাজমুল ইসলাম গত চার পাঁচ দিন আগে খুলনা জেলার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বাম পায়ে হাটুর নিচে ভেঙ্গে গেছে। নাজমুলের এখন উন্নত চিকিৎসার প্রয়োজন। নাজমুল ইসলাম এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞদের চিকিৎসাধীন রয়েছেন। তার পায়ের অবস্থায় খুব খারাপ কিন্তু উন্নত চিকিৎসা পেলে স্বাভাবিক হয়ে যাবে বলে চিকিৎসক নিশ্চিত করেছেন। উন্নত চিকিৎসার জন্য কয়েক লাখ টাকার প্রয়োজন নাজমুল ইসলামের এখন অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধের উপক্রম। নাজমুল ইসলাম (৩০) সাতক্ষীরা জেলার তালা উপজেলার আলাদীপুর গ্রামের মোঃ আবুল কাশেম সরদারের ছেলে।

এ অবস্থায় তার স্ত্রী দুই বাচ্চা অসুস্থ মা বাবাকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। তিনি তার ছোট্ট ছোট্ট বাচ্চাদের বাঁচাতে আবারো কাজ করতে চাই। তার জন্য হাঁটাচলা করাটা জরুরী জীবন রক্ষায় সমাজের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।তালার স্বেচ্ছাসেবক সংগঠন HALP (হেল্প)চিকিৎসার জন্য প্রাথমিক সহযোগিতার গ্রহণ করেছেন।

অসহায় পরিবারের নেই কোন ব্যাংক একাউন্ট তাই তাদের কাছে সাহায্য পাঠানোর জন্য পার্সোনাল বিকাশ নাম্বার:- (নাজমুল ইসলাম নিজের) ০১৯৪০২৬৯৩৪৬


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ