সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

পটুয়াখালী কোস্টগার্ডের অভিযানে ২৪০০(কেজি) ঝাঁটকা জব্দ ট্র্যাক ও চালক আটক

 

রিপন রানা: বরিশাল <<>>পটুয়াখালী জেলার সদর উপজেলাধীন চৌ-রাস্তা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন পটুয়াখালী’র অভিযানে ২৪০০(কেজি)ঝাঁটকা জব্দ একটি ট্র্যাক ও চালককে আটক করা হয়।

আজ বুধবার (৮ডিসেম্বর)২০২১ তারিখ রাত আনুমানিক ০৩ ঘটিকায় সময় পটুয়াখালী উপজেলাধীন চৌ রাস্তা সংলগ্ন ব্রিজ টোলঘর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্র্যাক তল্লাশী করে ২৪০০ (কেজী) ঝাঁটকা জব্দ, একটি ট্র্যাক ও একজনকে আটক করেন বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন পটুয়াখালী।

আটককৃত একটি ট্র্যাক(ঢাকা মেট্রো-ড-১২৩৮৫৬) চালক মোঃ সোহেল (৩৩) ও জব্দকৃত ঝাঁটকা(ইলিশ) জেলা মৎস্য কর্মকর্তা’র কাছে হস্তান্তর করেন।

অভিযানে নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন পটুয়াখালী (কন্টিনজেন্ট কমান্ডার)। জব্দকৃত মাছ মৎস্য কর্মকর্তার ও কোস্ট গার্ডের সদস্যদের উপস্থিতিতে গরীর, দুস্ত,অসহায় , এতিম খানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন, বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ বি এন, এস এম তাহসিন রহমান।

পরবর্তীতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ বিএন, এস এম তাহসিন রহমান। বলেন,বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ড এর এরূপ তৎপর ভূমিকা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ