রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

পরলোকে অব: প্রধান শিক্ষক সুমঙ্গল বড়ুয়া : বিভিন্ন মহলের শোক

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

রাউজান উপজেলার আবুরখীল গৌতম বিহার উন্নয়ন পরিচালনা পরিষদ’র সাধারণ সম্পাদক, শিক্ষক সনদ কুমার বড়ুয়া’ ও প্রধান শিক্ষিকা সঞ্চিতা বড়ুয়ার পিতা, সাংবাদিক রতন বড়ুয়ার শ্বশুড় সমাজ সেবক, শিক্ষাবিদ ও উপাসক সুমঙ্গল বড়ুয়া আজ ২ ডিসেম্বর দুপুরে নোয়াপাড়া কসমিক হাসপাতালে আসার পথে মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বৎসর।
তাঁর মৃত্যুতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যাপক অ্যাডভোকেট কামরানাহার বেগম ও সাধারণ সম্পাদক আবুল বশর, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক স ম জিয়াউর রহমান ও সদস্য সচিব প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা,ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোঃ হাসান মুরাদ ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান এক যুক্ত বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে তারা প্রয়াতের আত্মার সদ্গতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
আগামীকাল ৩ ডিসেম্বর শুক্রবার দুপুর ২ টায় প্রয়াত শিক্ষক সুমঙ্গল বড়ুয়া অনিত্য শোক সভা ও পুন্যদান অনুষ্ঠান পারিবারিক বাসভবনে অনুষ্ঠিত হবে।

দক্ষিন ঢাকাখালী পল্লী মঙ্গল সমিতি, দক্ষিণ ঢাকাখালী গৌতম বিহার উন্নয়ন পরিচালনা পরিষদ, সার্বজনীন জেতবন বিহার’র সকল দায়ক- দায়িকা , আবুরখীল তালুকদার পাড়া প্রজ্ঞানন্দ স্মৃতি সংসদ, শান্তিময় বিহার পরিচালনা পরিষদ ও সবার পক্ষ থেকে শিক্ষাবিদ প্রয়াত সুমঙ্গল বড়ুয়ার পারলৌকিক সৎগতি কামনায় পূন্যরাশি দান করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ