রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

পাথরঘাটায় স্কুলের উদ্দেশে বেরিয়ে ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রী নিখোঁজ

বরগুনার পাথরঘাটায় বিদ্যালয়ের উদ্দেশে বের হয়ে আজ সোমবার সকাল থেকে দুই স্কুলছাত্রী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় পাথরঘাটা থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুবকর সিদ্দিক ওরফে মিল্লাত সোমবার রাত ৯টায় এ তথ্য নিশ্চিত করেছেন। নিখোঁজ দুই ছাত্রী একই স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তারা একই এলাকার বাসিন্দা।

দুই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, ওই দুই ছাত্রী সোমবার সকাল ৭টার দিকে নিজ নিজ বাড়ি থেকে বিদ্যালয়ে কোচিং ক্লাস করতে রওনা হয়। বিদ্যালয় থেকে ১০টার দিকে বাড়ি ফেরার কথা থাকলেও তারা দুজন ফেরেনি। পরে খোঁজ নিয়ে জানা গেছে, তারা বিদ্যালয়েও যায়নি। আত্মীয়স্বজনেরা বাড়ি ও বিদ্যালয় আসা–যাওয়ার পথে ও আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেন।

পরে সন্ধ্যা ছয়টার দিকে একটি মুঠোফোন নম্বর থেকে এক ছাত্রীর খালার মুঠোফোনে ফোন আসে। অপর প্রান্ত থেকে মেয়েদের কণ্ঠে ‘হ্যালো, হ্যালো’ এবং গাড়ির শব্দ শোনা যায়। এরপর ওই নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

জিডি সূত্রে জানা যায়, দুই ছাত্রীর মা–বাবার বিচ্ছেদ হয়েছে। একজন নানার সঙ্গে ও অন্যজন খালার সঙ্গে থাকে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোমবার রাতে বলেন, ঘটনাটি শুনে শ্রেণিশিক্ষকের সঙ্গে কথা বলে জানা গেছে ওই দুই ছাত্রী আজ সোমবার ও গতকাল রোববার বিদ্যালয় আসেনি। নিখোঁজের ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়কে কিছু জানায়নি।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার সোমবার রাত পৌনে ১০টায় বলেন, দুই ছাত্রী নিখোঁজের ঘটনায় সোমবার রাত নয়টার দিকে পরিবারের পক্ষ থেকে জিডি করেছেন। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ