বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

পিরোজপুরে ইয়াবাসহ ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

পিরোজপুরের নাজিরপুরে এক ছাত্রলীগ নেতাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সাতকাছিমা গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ওই নেতার নাম মো. রাকিব শেখ (৩২)। তিনি উপজেলার মাতকাছিমা গ্রামের মো. হেমায়েত হোসেন শেখের ছেলে এবং নাজিরপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সাতকাছিমা গ্রামে অভিযান চালায়। এ সময় সাতকাছিমা মাদ্রাসার পেছনে আবদুল কাদের মোল্লার বাড়ির সামনের রাস্তায় মাদক বেচাকেনা করার সময় রাকিবকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর দেহ তল্লাশি করে সঙ্গে থাকা ২৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, আজ শুক্রবার সকালে গ্রেপ্তার রাকিব শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে মামলা করে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম জানান, যেহেতু তাঁকে হাতেনাতে ধরা হয়েছে, তাই তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে, তাঁকে বহিষ্কার করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ