সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন

পিরোজপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে যখম,বিচারের দাবিতে মানববন্ধন

 

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়নের চাঁদকাঠী গ্রামে দুই ব্যবসায়ীকে কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত সোমবার সকালে জমিতে ধান কাটতে গেলে প্রতিপক্ষ কাইয়ূম শেখ ও তার দলবল নিয়ে ব্যবসায়ী মামুন খান ও মাসুম খানের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলার চালায় বলে অভিযোগ করে আহতের স্বজনেরা।

হামলায় মামুন খান গুরতর আহত হলে প্রথমে স্বরুপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং মাসুম খানকে স্বরুপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এঘটনায় নেছারাবাদ (স্বরুপকাঠি) থানায় চার জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেন থানার ওসি আবির হাসান। তিনি বলেন,অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করি দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।

এদিকে হামলার ৬ দিন পার হলেও এখনো মামলার কোনো আসামীকে গ্রেফতার করতে না করায় ক্ষোভ জানিয়েছেন আহতদের স্বজনরা। হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে শনিবার সকালে গুয়ারেখার চাঁদকাঠী বাজারে একটি মানববন্ধন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে মামলার সকল আসামীদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। আর যেনো এমন সন্ত্রাসী কার্যক্রম সংগঠিত না হয় সে বিষয়ে প্রশাসনের দৃষ্টি আর্কশন করেন এলাকাবাসী।

জানাযায়,আহত মামুন ও মাসুম আপন দুই ভাই। তাদের সাথে জমিজমা নিয়ে গতদুই বছর ধরে বিরোধ চলছিলো প্রতিবেশি কাইয়ূম ও তার পরিবারের সাথে। সেই বিরোধের জেরেই এ হামলা চালানো হয় বলে দাবি এলাকাবাসীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ